বছরের প্রথম দিনে ‘মনস্টার হান্টার’

বছরের প্রথম দিনে ‘মনস্টার হান্টার’

নতুন বছরের প্রথম দিনে স্টার সিনেপ্লেক্স মুক্তি পাবে হলিউডের আলোচিত চলচ্চিত্র ‘মনস্টার হান্টার’। আগামী ১ জানুয়ারি থেকে নগরীর বসুন্ধরা সিটি, সীমান্ত স্কয়ার ও এসকেএস টাওয়ারের মাল্টিপ্লেক্সে প্রদর্শিত হবে এটি। এ তথ্য নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ।

‘মনস্টার হান্টার’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ‘রেসিডেন্ট এভিল’ ও ‘মর্টাল কমব্যাক্ট’-খ্যাত নির্মাতা পল ডব্লিউ এস অ্যান্ডারসন। জনপ্রিয় গেম ক্যাপকম অবলম্বনে গড়ে উঠেছে চলচ্চিত্রটির কাহিনি। যুক্তরাষ্ট্রের এলিট মিলিটারি ফোর্সের ওয়ার্ম হোল ভ্রমণ ও মনস্টারের মুখোমুখি হওয়ার কাহিনি নিয়ে ক্যাপকমের এই ভিডিও গেম। এরইমধ্যে যুক্তরাষ্ট্র, চীনসহ কয়েকটি দেশে মুক্তি পেয়েছে ‘মনস্টার হান্টার’।

এই চলচ্চিত্রের অন্যতম আকর্ষণ জনপ্রিয় অভিনেত্রী মিলা জেভোভিচ। ‘রেসিডেন্ট এভিল’-খ্যাত এই অভিনেত্রী এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন। মিলাকে এতে দেখা যাবে ক্যাপ্টেন আর্টেমিস চরিত্রে। তার বাহিনী এক মিশনে গিয়ে অদ্ভুত এক ঝড়ের কবলে পড়ে, পাড়ি জমায় অন্য এক বিশ্বে। সেখানে তাদের মুখোমুখি হতে হয় ভয়ংকর প্রাণীদের। আর সেগুলোকে মারার উপায় যেমন জানা নেই তেমনি নিজেদের জগতে তারা কীভাবে ফিরবে সেই পথও তারা জানে না।

এ চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন—টনি জা, টিপ হ্যারিস, ম্যাগান গুড, দিয়েগো বোনেতা, জোশ হেলম্যান, রন পার্লম্যান প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন